ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
হেফাজতে ইসলাম ও খেলাফত মজলিসকে নিষিদ্ধের দাবি
Reporter Name

হেফাজতে ইসলাম ও খেলাফত মজলিসকে জঙ্গিবাদি সংগঠন বলে অভিযোগ তুলেছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।তারা হেফাজতের পাশাপাশি খেলাফত মজলিসকেও নিষিদ্ধের দাবি তুলেছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে দলটির নেতারা এ দাবি জানান।

ইসলামী ফ্রন্টের মহাসচিব এমএ মতিন বলেন, নৈতিক পদস্খলন ও জঙ্গিবাদি কর্মকাণ্ডে যুক্ত হেফাজতকে অবশ্যই নিষিদ্ধ করতে হবে। তাদের কমিটি বিলুপ্তি বা নতুন কমিটি গঠন করা ইতোপূর্বে সংগঠিত জঙ্গিবাদি অপরাধকে মার্জনা করে না।

তিনি বলেন, সম্প্রতি পুলিশের প্রেস ব্রিফিংয়ে খেলাফত মজলিসের সঙ্গে ‘আন্তর্জাতিক জঙ্গি সংগঠনের সম্পৃক্ততার কথা’ ওঠে এসেছে।এ তথ্য যদি সত্য হয় তবে খেলাফত মজলিসের নিবন্ধন বাতিলসহ জঙ্গি সম্পৃক্ততার কারণে এ দলটিকেও নিষিদ্ধ করতে হবে।

ফ্রন্টের এই মহাসচিব আরও বলেন, শুধু নিষিদ্ধ করাই নয়, জঙ্গি গোষ্ঠীকে কঠোর হাতে দমনের জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। তা না হলে খোলস পাল্টিয়ে তারা নতুনভাবে জঙ্গিবাদি কার্যক্রম পরিচালনা করবে।

বাংলাদেশের জঙ্গি গোষ্ঠীর পেছনে বিদেশি মদদ রয়েছে বলেও সংবাদ সম্মেলনে দাবি করেন ফ্রন্টের নেতারা।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চেয়ারম্যান এমএ মান্নান, সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ, সৈয়দ মছিহুদ্দৌলা, অধ্যক্ষ আহমদ হোসাইন আল কাদেরী, অধ্যক্ষ শাহ খলিলুর রহমান নিজামী, শাইখ আবু সুফিয়ান খান আবেদী, রেজাউল করিম তালুকদার, ইঞ্জিনিয়ার নুর হোসাইন, মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন, ওবাইদুল মুস্তফা কদমরসুলী, আব্দুন নবী আল কাদেরী, মাওলানা ফেরদৌসুল আলম খান, মাওলানা আবদুল খালেক, অধ্যক্ষ হাফেজ আহমদ কাদেরী, নাসির উদ্দীন মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

One response to “হেফাজতে ইসলাম ও খেলাফত মজলিসকে নিষিদ্ধের দাবি”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/11053 […]

Leave a Reply

Your email address will not be published.

x