ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
হাসপাতালে ভর্তি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া
Reporter Name

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

দ্বিতীয়বারের মতো সিটি স্ক্যান করার জন্য সাড়ে রাত ৯টার দিকে রওনা হয়ে ১০টার দিকে হাসপাতালে পৌঁছান বিএনপি চেয়ারপারসন।

এর আগে গত ১৫ এপ্রিল রাতে এভারকেয়ার হাসপাতালে বেগম জিয়ার সিটি স্ক্যান করা হয়। পরে তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছিলেন, সিটি স্ক্যানে মাইল্ড পর্যায়ের সমস্যা ধরা পড়েছে। এর পরিপ্রেক্ষিতে সিটি স্ক্যানের ফাইনাল রিপোর্ট দেখে আগের ব্যবস্থাপত্রের সাথে শুধু নতুন একটি ওষুধ যুক্ত করা হয়।

গত ১০ এপ্রিল করোনা পরীক্ষায় খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। যা পরের দিন সংবাদ সম্মেলন করে জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এরপর দ্রুত ‘বক্ষব্যাধি ও মেডিসিন’ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এফএম সিদ্দিকীরে নেতৃত্বে ব্যক্তিগত চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল টিম গঠন করা হয়। তাদের তত্ত্বাবধানে গুলশানের বাসা ফিরোজায় তার চিকিৎসা শুরু হয়।

করোনা আক্রান্ত হওয়ার ১৪ দিন পর গত শনিবার দুপুরে নমুনা নেওয়া হয় খালেদা জিয়ার। দ্বিতীয় টেস্টের ওই রিপোর্টেও তার করোনা পজিটিভ আসে।

খালেদা জিয়ার চিকিৎসকরা জানান, বেগম জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল। আগের থেকে ভালো আছেন। কোভিডের ডেঞ্জার পিরিয়ড পার হয়ে গেছে। তিনি আশঙ্কামুক্ত।

2 responses to “হাসপাতালে ভর্তি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/10397 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/10397 […]

Leave a Reply

Your email address will not be published.

x