ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
কালীগঞ্জে চুরি হওয়া নবজাতককে অবশেষে উদ্ধার
Reporter Name

লিছান হোসেন, ঝিনাইদহ (কালীগঞ্জ)প্রতিনিধিঃ অনুমান ৬:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ কোটচাঁদপুর রোডস্থ বেসরকারী সেবা ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার থেকে এক মেয়ে নবজাতক চুরির ঘটনা ঘটে।

নবজাতকটি কালীগঞ্জ পৌরসভাধীন বলিদা পাড়ার বাসিন্দা ইজিবাইক চালক মো: মনিরুল ইসলাম এবং শাবানা দম্পতির। এ ঘটনায় কালীগঞ্জ থানায় নবজাতককের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। নবজাতক শিশুটি চুরি হওয়ার পর থেকে রাতভর র‌্যাবের কয়েকটি আভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযানসহ সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ শুরু করে।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৭-০৪-২০২১ ইং তারিখ সকাল ৯:৫০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন নিশ্চিন্তপুর দাসপাড়ার জনৈক রফির ভাড়াটিয়া মো: জাহাঙ্গীর হোসেন এর স্ত্রী মোছা: প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন (২০) এর দখল হতে নবজাতককে উদ্ধার করা হয় এবং প্রিয়া খাতুনকে আটক করা হয়। উদ্ধারকৃত নবজাতককে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয় এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃত প্রিয়া খাতুন (২০) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত কন্যা শিশুটি চুরির সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে।

2 responses to “কালীগঞ্জে চুরি হওয়া নবজাতককে অবশেষে উদ্ধার”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/10302 […]

  2. fuck boy says:

    … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/10302 […]

Leave a Reply

Your email address will not be published.

x