ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
ভারতীয়দের মালদ্বীপ ভ্রমণে নিষেধাজ্ঞা, বলিউড তারকারা যেতে পারবেন?
Reporter Name

ভারতে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় ভারতীয় পর্যটকদের উপর নিষেধাজ্ঞা জারি করেছে মালদ্বীপ সরকার। সিদ্ধান্তের জন্য মালদ্বীপ সরকারকে ধন্যবাদ জানিয়েছে নেটিজেনদের একাংশ। বলিউড তারকাদের নিয়ে ট্রলও করছেন নেটিজেনরা। কিন্তু সত্যিই কি বলিউড তারকারা মালদ্বীপে যেতে পারবেন না?

রোববার (২৫ এপ্রিল) এক টুইট বার্তায় ভারত থেকে ফ্লাইট স্থগিত করার ঘোষণা দিয়েছে মালদ্বীপের পর্যটন মন্ত্রণালয়। বলা হয়েছে, ‘আগামী ২৭ এপ্রিল থেকে মালদ্বীপে ভ্রমণকারী ভারতীয় পর্যটকরা যেন জনবহুল দ্বীপগুলোতে না থাকেন। কিছুটা অসুবিধা হলেও ভ্রমণ নিরাপদ রাখার চেষ্টায় সহযোগিতা করার জন্য আপনাদের ধন্যবাদ।’

বিজ্ঞাপন

মালদ্বীপের উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম মিলে রয়েছে প্রায় আড়াই হাজার ছোট ছোট দ্বীপ। এ দ্বীপগুলোর সমন্বয়েই সৃষ্টি মালদ্বীপ। একটি দ্বীপে একটি করে রিসোর্ট থাকে। ভেলানা আন্তর্জাতিক বিমানবন্দরে নামলেই স্পিড বোট কিংবা সি প্লেনে করে দ্বীপগুলোতে পৌঁছে যাওয়া যায়। তাতে পর্যটকদের রাজধানী কিংবা স্থানীয় বাসিন্দাদের সংস্পর্শে যেতে হয় না। ফলে জনবহুল স্থানগুলোতে না গিয়েও ইচ্ছে হলে মালদ্বীপে যেতে পারবেন ভারতীয় পর্যটকরা। তাই মালদ্বীপের পর্যটন মন্ত্রণালয়ের এই সিদ্ধান্তের তেমন কোনো প্রভাব পড়বে না বলিউড তারকাদের ওপর।

অবকাশযাপনের জন্য বলিউড তারকাদের পছন্দের তালিকার প্রথমেই রয়েছে মালদ্বীপ। ছুটি পেলেই মালদ্বীপ ভ্রমণে চলে যান তারা। করোনায় নাজেহাল ভারত। এই পরিস্থিতিতেও একের পর এক বলিউড তারকা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ, দিশা পাটানি, সারা আলী খানের মতো বলিউড তারকারা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সমালোচনার শিকার হয়েছেন অনেকেই।


নিউজ সোর্সঃ ভারতীয়দের মালদ্বীপ ভ্রমণে নিষেধাজ্ঞা, বলিউড তারকারা যেতে পারবেন?

Leave a Reply

Your email address will not be published.

x