ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
মৌলভীবাজারে রাতের আধারে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন ডিসি
Reporter Name

শনিবার থেকে এই বণ্টনকাজ শুরু হয়েছে জেলাব্যপী। রবিবার রাতেও বাড়ি বাড়ি গিয়ে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষ ও করোনায় আক্রান্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, শরিফুল ইসলাম ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, বর্তমান সংকটে সফলভাবে মোকাবেলা করতে হলে আমাদের সবার আগে সরকারের সব উদ্যোগের সঠিক বাস্তবায়ন করতে হবে।

প্রধানমন্ত্রী যে উপহার কর্মহীন মানুষের জন্য দিয়েছেন তা সফল এবং সঠিকভাবে বণ্টন করা মাঠ পর্যায়ের কর্মকর্তা হিসেবে আমাদের দায়িত্ব এবং কর্তব্য। আমি চেষ্টা করছি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে।তিনি আরও জানান, সরকার মানুষের পাশে আছে তাই মানুষের উচিত সরকারের বেঁধে দেওয়া স্বাস্থ্যবিধিসহ সব নির্দেশ মেনে চলা। সবার সম্মিলিত প্রচেষ্টায় করোনামুক্ত দেশ গড়া সম্ভব।

এর আগে শনিবার দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে করোনাবিধি মেনে সদর উপজেলায় ৫শত পরিবার ও অন্যান্য উপজেলা ১ হাজার ৪ শতসহ মোট ২ হাজার পরিবারের কাছে খাদ্যসামগ্রী তুলে দেয় জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলার উপজেলা প্রশাসন।বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা এবং ১ লিটার তেল করে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।

এছাড়া জেলার ৬৭টি ইউনিয়নে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত প্রতি ইউনিয়নে ২ লাখ ৫০ হজার টাকা এবং প্রতিটি পৌরসভায় ২ লাখ টাকা আর্থিক অনুদান দেওয়া হবে।

2 responses to “মৌলভীবাজারে রাতের আধারে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন ডিসি”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/10045 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/10045 […]

Leave a Reply

Your email address will not be published.

x