ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
মাধবদীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
অনলাইন ডেস্ক

নরসিংদীর মাধবদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (০২ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদারন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাধবদীর কান্দাইল পশ্চিমপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে সাব্বির হোসেন (২০) ও কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার বাসিন্দা ফারিকুল ইসলাম (৩১)।

মাধবদী ফায়ার সার্ভিস ও ইটাখোলা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেট অভিমুখে যাচ্ছিল। এ সময় ভ্যানটির সামনে দিয়েই মহাসড়ক ধরে মাধবদীর দিকে চলছিল একটি রিকশা। একপর্যায়ে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বা পাশে পড়ে যাওয়ার সময় রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক সাব্বির হোসেন ও রিকশা আরোহী ফারিকুল ইসলাম নিহত হন। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাফি আল ফারুক বলেন, কাভার্ডভ্যানটির চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, কার্ভাডভ্যানের চাপায় দুজন নিহত হয়েছে। কার্ভাডভ্যানটি উদ্ধারে কাজ চলছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

One response to “মাধবদীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/31499 […]

Leave a Reply

Your email address will not be published.

x