ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
Reporter Name

টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবরাজ (২২) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। বুধবার (৪ মে) রাত সাড়ে ১১ টার দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কানখড়দি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক যুবরাজ দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সোনা ঠাকুরের ছেলে। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী একই গ্রামের অধীর মাহাতোরের ছেলে সদ্বীপ (২২) মারাত্মক আহত হয়ে বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বোয়ালমারী থানা পুলিশ খবর পেয়ে লাশে উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনার পর ট্রাক চালক দ্রুতগতিতে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক কাজী রিপন জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালক যুবরাজ ও সদ্বীপ ভাটিয়াপাড়া থেকে মাইজকান্দি যাওয়ার পথে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কানখড়দি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ভাটিয়াপাড়াগামী একটি দ্রুতগামী ট্রাকের সাথে  মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক যুবরাজ নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আলম বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় । তবে ট্রাক ও ট্রাকের চালককে আটক করা যায়নি। পরিবারের অভিযোগ না থাকায় লাশটি নিহতের অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।

2 responses to “বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/13097 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/13097 […]

Leave a Reply

Your email address will not be published.

x